মুখোমুখি হচ্ছে সাকিব ও মুস্তাফিজ | কলকাতা বনাম রাজস্থান

Sports News

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) হাই ভোল্টেজ ম্যাচে মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালস। সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানের কারণে এই ম্যাচ নিয়ে বাড়তি উন্মাদনা বাংলাদেশি ক্রিকেট সমর্থকদের মধ্যে।

এবারের আইপিএলে সাকিবের কলকাতা বা মুস্তাফিজের রাজস্থান কোনো দলই তেমন সুবিধা করতে পারছে না। দুটি দলই ৪টি করে ম্যাচ খেলে জিতেছে মাত্র ১টিতে, হেরেছে বাকি ৩টিতে। পয়েন্ট টেবিলে নিজেদের উন্নতি ঘটাতে এই ম্যাচে জয়ের জন্য মুখিয়ে থাকবে দুই দলই।

রাজস্থানের একাদশে মুস্তাফিজের থাকার সম্ভাবনা আছে, যদিও অনিশ্চয়তা কলকাতার একাদশে সাকিবের উপস্থিতি নিয়ে।  কম্বিনেশনের কারণে সাকিব কলকাতার একাদশে নিশ্চিত নন। খানিক অনিশ্চয়তা আছে অবশ্য মুস্তাফিজকে নিয়েও।

একনজরে দুই দলের একাদশ 

রাজস্থান রয়্যালস : জস বাটলার, যশস্বী জাইসওয়াল, সাঞ্জু স্যামসন (অধিনায়ক), শিভম দুবে, ডেভিড মিলার, রিয়ান পরাগ, রাহুল তেভাটিয়া, ক্রিস মরিস, জয়দেব উনাদকাট, চেতন সাকারিয়া ও মুস্তাফিজুর রহমান/অ্যান্ড্রু টাই।

কলকাতা নাইট রাইডার্স : নিতিশ রানা, শুবমান গিল, রাহুল ত্রিপাঠি, নারাইন/সাকিব, ইয়ন মরগান (অধিনায়ক), দীনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, কমলেশ নাগরকটি/শিভম মাভি, বরুণ চক্রবর্তী ও প্রসিধ কৃষ্ণ।

Releted Post